বিজ্ঞাপন

কার সাথে জুটি বাঁধছেন মিঠাই-এর উচ্ছেবাবু, জেনে নিন!

মিঠাইকে ছেড়ে কার সাথে জুটি বাঁধছেন উচ্ছেবাবু, জেনে নিন!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক, ‘মিঠাই’( Mithai) এর উচ্ছেবাবুর মহিলা ভক্তের সংখ্যা গুণে শেষ করা কঠিন কাজ হবে। একটি মাত্র ধারাবাহিক করেই সকলের মন কেড়ে নিয়েছিলেন উচ্ছে বাবু। মিঠাই শেষের পর আর সেভাবে তাঁকে পর্দায় দেখা যায়নি। সুখবর এবার, বড় পর্দায় দেখা যাবে আদৃতকে। একটা সময় ছোট পর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই। পুনঃসম্প্রচারও হচ্ছে সেই সিরিয়ালের। আর মিঠাই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। যিনি অবশ্য সকলের কাছে উচ্ছেবাবু নামেএ বেশি পরিচিত। ছোট পর্দায় চূড়ান্ত সাফল্যের পরই বড় পর্দায় বিগ ব্রেক। পরিচালক অভিরূপ ঘোষের হাত ধরে সিনে দুনিয়ার নতুন জার্নি শুরু করেছেন।

বিজ্ঞাপন

 

Adrit Roy,Pagol Premi,Abhirup Ghosh,Tollywood,SVF,Movies

বিজ্ঞাপন

 

মিঠাই শেষ হওয়ার পরই পাগলপ্রেমী ছবিতে কাজের প্রস্তাব এসেছে তাঁর কাছে। বড় পর্দায় কেরিয়ার গড়ার লক্ষ্যে ছোট পর্দায় কাজের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে পাগলপ্রিমী ছবিতে আদৃতের লম্বা চুল-দাঁড়ি লুক ইতিমধ্যেই দেখে ফেলেছে সকলে। কিন্তু, কার জন্য পাগলপ্রেমী হলেন আদৃত, সেটাই জানার অপেক্ষা ছিল। বিস্তর জল্পনার পর অবশেষে সামনে এল উচ্ছেবাবুর নতুন নায়িকা কে। তিনি ইন্ডাস্ট্রির চেনা মুখ মুনমুন রায়।

বিজ্ঞাপন

 

মূলত, আদৃত শুরু করেছেন, আদ্যপান্ত কমার্শিয়াল একটি ছবি ‘পাগলপ্রেমী’র কাজ। উচ্ছেবাবুর সঙ্গে পর্দা ভাগ করে নেবেন মুনমুন রায়। SVF এর ব্যানারে এই ছবিতে দেখা যাবে নতুন একটি মুখ। একাধিক গহনার বিজ্ঞাপনের মুখ মুনমুন, এছাড়া পরিচালক সৃজিত মুখোপাধ্যার সঙ্গে একটি ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এখন এই জুটি কতটা জমাতে পারে, তাই দেখার অপেক্ষা।

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button