বিজ্ঞাপন

বড়পর্দায় ফিরছে তনু-মনু

শুটের প্রথম দিনে শুভেচ্ছা জানাতে আসেন দক্ষিণের থালাইভা সুপারস্টার রজনীকান্ত (Rajanikanth)

কঙ্গনা রানাওয়াত (Kangna Ranawat) চর্চার বিষয়বস্তু ছিলেন বহুদিন থেকেই। তাঁর ঠোঁটকাটা নেচার যেন বিপাকে ফেলে দিত বি টাউন এর সকল সেলিব্রিটিদের। পরপর ফ্লপ ছবির পরও তিনি থেমে থাকেননি। তবে তনু ওয়েডস মনুতে তাঁর আর মাধবন (R Madhvan) এর সঙ্গে জুটি সুপারহিট হয়েছিল। এবার দীর্ঘ ৮ বছরের প্রতীক্ষার অবসান হল। আবারও বড় পর্দায় জুটি বাঁধছেন আর মাধবন ও কঙ্গনা রানাওয়াত।

বিজ্ঞাপন

রোম্যান্টিক কমেডি গোছের ছবি ‘তনু ওয়েডস মনু’(Tanu Weds Manu)। আর মাধবন (R Madhvan)ও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ‘তনু ওয়েডস মনু’ র পর ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ এ অভিনয় করেন। সেই শেষবার। তারপর আর মাধবন ও কঙ্গনা রানাওয়াতের জুটিকে বড় পর্দায় প্রায় ৮ বছর দেখা যায়নি। দীর্ঘ ৮ বছরের প্রতীক্ষার অবসান এবার। আবার বড় পর্দায় জুটি বাঁধছেন আর মাধবন ও কঙ্গনা রানাওয়াত। ছবির নাম ‘থালাইভি’ (Thalaivi)। এই ছবি আসলে দক্ষিণের রাজনৈতিক নেত্রী জয়ললিতার (Jayalalita) বায়োপিক। এখানেই কঙ্গনার টার্নিং পয়েন্ট হতে পারে।

‘থালাইভি’ একটি সাইকোলজিক্যাল থ্রিলার (Thriller) গোত্রের সিনেমা। এই সাইকোলজিক্যাল থ্রিলার ছবির পরিচালক বিজয়। শুটিংয়ের প্রথম দিনের ছবি কঙ্গনা রানাওয়াত শেয়ার করেছেন তাঁর ‘এক্স’ (X) হ্যান্ডেলে। ‘থালাইভি’র শুটের প্রথম দিনে শুভেচ্ছা জানাতে আসেন দক্ষিণের থালাইভা সুপারস্টার রজনীকান্ত (Rajanikanth)। তবে নেটিজেনরা মাধবন ও কঙ্গনাকে ‘তনু ওয়েডস মনু’ র ৩য় সংস্করণেই দেখতে বেশি উৎসুক। ছবিটির সিকোয়েলও বেশ হিট ছিল নেট মহলে। এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায় সেই ছবির বেশ কিছু ক্লিপিংস।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button