বিজ্ঞাপন

পরমব্রতর ‘এই রাত তোমার-আমার’এ অঞ্জন-অপর্ণা

পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের (Hemanta Mukhopadhyay) আধারে তৈরি। তবে কারও বায়োপিক নয়। ছবির প্রযোজনায় হইচই স্টুডিয়োজ (Hoichoi Studios)।

বড় পর্দায় ফিরতে চলেছেন অঞ্জন দত্ত-অপর্ণা সেন জুটি (Anjan Dutta-Aparna Sen)। জানা গিয়েছে, পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় সেই ছবি হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে ‘দীপ জ্বেলে যাই’ ছবির কালজয়ী গান ‘এই রাত তোমার আমার’-এর নাম রাখা হয়েছে। গানের লাইনেই রাখা হয়েছে ছবির নাম ‘এই রাত তোমার আমার’, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত এবং অপর্ণা সেন। ছবিতে পরমব্রতরও অভিনয় করার কথা রয়েছে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের (Hemanta Mukhopadhyay) আধারে তৈরি। তবে কারও বায়োপিক নয়। ছবির প্রযোজনায় হইচই স্টুডিয়োজ (Hoichoi Studios)।

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) ‘এক যে ছিল রাজা’ ছবিতে অঞ্জন ও অপর্ণা শেষবার একসঙ্গে কাজ করেছিলেন। বড় পর্দায় একসঙ্গে দেখতে আগ্রহী থাকবেন দর্শকরা। সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitro Chatterjee) বায়োপিক ‘অভিযান’ পরিচালনা করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)। সে ছবি দর্শক-সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। অভিনয় ও পরিচালনা দুটোই সমানতালে চালিয়ে যাচ্ছেন পরমব্রত। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। হইচই-এ জন্য তাঁর পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ মুক্তি পেয়েছে সম্প্রতি। বুধবার ছিল ‘এই রাত তোমার আমার’ ছবির শুভ মুহরৎ। কাজ শুরু হবে আগামী বছর শুরুর আগে।

বিজ্ঞাপন

তবে পরমব্রত এখনই এই ছবি নিয়ে মুখ খুলতে চাইছেন না। লেখার কাজ শুরু হলেও শুট শুরু হবে আগামী বছরেই। এবার দেখার পুরোনো এই জুটির কেমিস্ট্রি আগের মতই রয়েছে নাকি অন্যরকমভাবে দেখা যাবে দুজনকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button