বিজ্ঞাপন

ওয়াশরুমের থেকেও ছোট ঘর! দাদাগিরিতে এসে একি বললেন শ্বেতা

'সিঁদুর খেলা’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। দেখতে দেখতেই বাংলা ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেন এক দশক। এরইমধ্যে বড় পর্দায় অভিনয় (Acting) করার সুযোগও পেয়েছেন তিনি। দেবের (Dev) নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে ছোটপর্দা থেকে দূরে থাকেননি। ফের ফিরছেন ছোটপর্দায়।

বিজ্ঞাপন

বেশ কয়েক মাস আগেই শেষ হয়েছে তাঁর অভিনীত ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohagjol)। এবারে সে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’র (Kon gopone mon bhesheche) হাত ধরে জি বাংলার (Zee Bangla) পর্দাতেই ফিরছেন। বিপরীতে আছেন রণজয় বিষ্ণু। আগামী সপ্তাহ থেকেই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। তার আগেই দাদাগিরির (Dadagiri Unlimited) মঞ্চে হাজির শ্বেতা-সহ ‘কোন গোপনে মন ভেসেছে’র টিম। সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) মুখোমুখি এসে এমন কি বললেন তিনি, যা শুনে থমকে গেলেন সঞ্চালক।

দাদাগিরির নতুন এপিসোডের প্রোমো-তে শ্বেতাকে বলতে শোনা গেল, ‘গ্রাম থেকে শহরে এসে অনেক কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে হয়েছে। বাস্তবে অনেক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে বেরিয়ে আসতে হয়েছে’। তিনি একথাও বলেন, ‘আমি মা বাবা যে ঘরটায় থাকতাম, কারও ওয়াশরুমও এতো ছোট হয় না। তখন থেকেই আমার মাথার মধ্যে চলত মা, বাবার জন্য কিছু করতে হবে। এখন আমি আমার মা বাবার জন্য দুটো ফ্ল্যাট কিনতে পেরেছি’।

বিজ্ঞাপন

সৌরভ বলে ওঠেন, ‘দুটো ফ্ল্যাট, একটা বাড়ি! কোথায় চাকরি কর? আমাকেও একটু বলো আমিও যাবো’। সৌরভের প্রতিক্রিয়া শুনে হাসতে হাসতে শেষ অভিনেত্রী।

অভিনেত্রী এর আগে একই চ্যানেলের দিদি নম্বর ১-এর মঞ্চে এসে তাঁর ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘আমার লড়াইয়ে মা ঢাল হয়ে দাঁড়িয়ে ছিলেন। তাই মা বাবাই আমার ভগবান’। তিনি মঞ্চে দাঁড়িয়ে একথাও বলেন, ‘মা বাবা তার জন্য অনেক করেছেন। বাবাকে কোনওদিন পুজোতে কিছু নিজের জন্য কিনতে দেখিনি। মা বাবার জন্মদিন কবে সেটাও জানি না। কারণ সেটাতো কখনো উদযাপনই করা হয়নি।’

বিজ্ঞাপন

‘সিঁদুর খেলা’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনেতা রুবেল দাসের (Rubel Das) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্বেতা। সোশ্যাল মিডিয়ায় সেই চর্চা বহুদিনের।

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button