বিজ্ঞাপন

প্রথম অভিনয়েই মন কেড়েছেন ‘স্বস্তিক’

সিরিয়ালের গল্প ধীরে ধীরে এগোচ্ছে। গীতা এক সাহসী মহিলা উকিল। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে সে সবার আগে এগিয়ে আসে। তবে প্রেম ভালোবাসা নাকি সে একদমই পছন্দ করেননা। নিজের ভালোবাসা দিয়ে স্বস্তিক কী গীতার মন জয় করতে পারবে?

গীতা এলএলবি (Geeta LLB) শুরু হতে চলেছে স্টার জলসায়। নতুন আন্দাজের গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু থেকেই সকলের মন জয় করে ফেলেছে। নতুন দুই মুখ দেখা যাবে ধারাবাহিকটিতে।

বিজ্ঞাপন

নতুন ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে গীতা এলএলবি ধারাবাহিক। এই ধারাবাহিকটি কার্যত প্রথম দিন থেকেই দর্শকদের মন জয় করেছে। ধারাবাহিকের নায়ক ও নায়িকা দুজনেই নতুন। কিন্তু সবচেয়ে বেশি নজর কেড়েছেন ‘স্বস্তিক’ (Swastik) ওরফে সিরিয়ালের নায়ক। তাঁর আসল নাম কুণাল শীল। একেবারেই নতুন এই বাংলা ইন্ডাস্ট্রিতে।

জান গিয়েছে, ২০১৯ সালে কলকাতায় এসেছিলেন তিনি। কলকাতা বিশ্ববিদ্যালয়ে থেকে পড়াশোনা শেষ করে সেখানেই থেকে যান। পাশাপাশি চলতে থাকে মডেলিং। ধীরে ধীরে টেলি জগতের সঙ্গে জুড়ে পড়েন তিনি। সম্রাট মুখার্জি অ্যাকাডেমি থেকে অভিনয় শিখেছিলেন বলেই জানা গিয়েছে। চলে কিছু বিজ্ঞাপনের কাজও। বিভিন্ন প্রোডাকশন হাউসে অডিশন দিতে থাকেন। আর এভাবেই অডিশন দিতে দিতে তার হাতে এসে যায় স্বস্তিকের চরিত্র।

বিজ্ঞাপন

এদিকে নায়িকাও নতুন। গীতা চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখার্জী (Hiya Mukherjee)। নতুন মুখ হলেও তার আগের কিছু অভিজ্ঞতাও রয়েছে। এর আগে সান বাংলা-তে ‘নয়নতারা’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। হিয়া এবং কুণাল অভিনয় মানুষ বেশ পছন্দ করছে। নতুন এই জুটিকে দেখে বাহবা দিচ্ছেন সিরিয়ালপ্রেমিরা।

সিরিয়ালের গল্প ধীরে ধীরে এগোচ্ছে। গীতা এক সাহসী মহিলা উকিল। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে সে সবার আগে এগিয়ে আসে। তবে প্রেম ভালোবাসা নাকি সে একদমই পছন্দ করেননা। নিজের ভালোবাসা দিয়ে স্বস্তিক কী গীতার মন জয় করতে পারবে? এইনিয়েই সিরিয়ালের কনসেপ্ট তৈরি করা হয়েছে। রিল লাইফের এই কেমিস্ট্রি বেশ পছন্দ করছেন সিরিয়ালপ্রেমীরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button