বিজ্ঞাপন

ফার্স্ট গার্ল ‘ফুলকি’, শেষে ‘রাঙা বৌ’

জগদ্ধাত্রীকে হটিয়ে সেরার সিংহাসন দখল করল ফুলকি। প্রশ্নপত্র ফাঁসের মিথ্যা মামলা থেকে শাশুড়িকে নির্দোষ প্রমাণ করতে কীভাবে সফল হবে ফুলকি, সেই ট্র্যাক বেশ পছন্দ করেছে দর্শক।

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের তারকাদের রেজাল্টের দিন! টিআরপি-র উপর নির্ভর করে যে কোনও সিরিয়ালের ভাগ্য। গত কয়েক সপ্তাহে টিআরপি-র হিসাবে অনেকটাই বদলেছে। সেরা পাঁচে ঠাঁই হয়নি অনুরাগের ছোঁয়ার। অন্যদিকে রাণী আর গীতা দারুণ প্রশংসা কুড়োচ্ছে।

বিজ্ঞাপন

বছর শেষ হতে বাকি মেরেকেটে আর দু-সপ্তাহ। শেষলগ্নে এসে কোন সিরিয়াল বেঙ্গল টপার হল? লড়াইতে কে পিছিয়ে পড়ল, চলুন দেখি সেই হিসেব। এই সপ্তাহে বেঙ্গল টপারের খেতাব গেল জি বাংলার ‘ফুলকি’র ঝুলিতে। জগদ্ধাত্রীকে হটিয়ে সেরার সিংহাসন দখল করল ফুলকি। প্রশ্নপত্র ফাঁসের মিথ্যা মামলা থেকে শাশুড়িকে নির্দোষ প্রমাণ করতে কীভাবে সফল হবে ফুলকি, সেই ট্র্যাক বেশ পছন্দ করেছে দর্শক। অন্যদিকে ‘দ্রোণাচার্য’ রোহিতের ভিডিয়ো দেখেই কীভাবে একলব্য-র মতো বক্সিং শিখবে আপতত সেদিকে নজর সকলের।

এই সপ্তাহে জগদ্ধাত্রীর সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থান দখল করেছে পর্ণা-সৃজনের ‘নিম ফুলের মধু’। দুই মেগার প্রাপ্ত নম্বর ৮.১। তৃতীয়স্থানে রয়েছে এই মুহূর্তে স্টার জলসার সবচেয়ে চর্চিত মেগা গীতা LL.B। হ্যাঁ, কার কাছে কই মনের কথা-কে হারিয়ে দিল জলসার এই নতুন গল্প। সুতরাং ব্লুজ প্রোডাকশনের দুই মেগা দুই ভিন্ন চ্যানেলে দারুণ ফল করছে। অন্যদিকে সেরা পাঁচে অবশেষে কামব্যাক করেছে সূর্য-দীপা। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া (৭.২)। তারপরেই স্থান তোমাদের রাণীর।

বিজ্ঞাপন

সেরা ১০-এর তালিকা-
প্রথম- ফুলকি (৮.৫)
দ্বিতীয়- নিম ফুলের মধু (৮.১)
জগদ্ধাত্রী (৮.১)
তৃতীয়- গীতা LLB (৭.৩)
চতুর্থ- অনুরাগের ছোঁয়া (৭.২)
পঞ্চম- তোমাদের রাণী (৭.০)
ষষ্ঠ- কার কাছে কই মনের কথা (৬.৭)
জল থই থই ভালোবাসা (৬.৭)
সপ্তম- লাভ বিয়ে আজকাল (৬.৫)
অষ্টম- তুঁতে (৬.৪)
নবম- সন্ধ্যাতারা (৬.২)
দশম- রাঙা বউ (৫.৭)

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button