বিজ্ঞাপন

দ্বিতীয় বসন্তে জুটি বাঁধছেন রাজদ্বীপ-সোহিনী!

Sun Bangla-তে আসছে এবার রাজদীপ-সোহিনী জুটি, আসছে 'দ্বিতীয় বসন্ত

ফের দর্শকদের জন্য নতুন ধারাবাহিক (New Serial Announcement) নিয়ে হাজির হচ্ছে বিনোদনের চ্যানেল সান বাংলা (Sun Bangla)। ফের ছোটপর্দায় দেখা যাবে অভিনেতা রাজদীপ গুপ্তকে (Rajdeep Gupta)। তাঁর বিপরীতে সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। নতুন ধারাবাহিকের নাম ‘দ্বিতীয় বসন্ত’ (Dwitiyo Basanto)।

বিজ্ঞাপন

Rajdeep Gupta,Sohini Guha Roy,Dwitiyo Basanto,Tolly,serial

ছোটপর্দায় এবার জুটি বাঁধতে চলেছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) ও সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। এই ধারাবাহিকের গল্প বলবে দুই প্রাপ্তবয়স্ক মানুষের জীবন সফরের যাঁরা তাঁদের প্রেম হারিয়েছেন। রাজদীপ, অর্থাৎ গল্পের নায়ক, তাঁর স্ত্রী, তাঁর সন্তানের মাকে হারিয়েছেন এক দুর্ঘটনায়। অন্যদিকে, নায়িকা অর্থাৎ সোহিনী ও তাঁর ছেলে প্রতারিত হচ্ছে তাঁর স্বামীর দ্বারা। ধারাবাহিকের গল্প যত এগোতে থাকবে ততই দেখা যাবে তাঁরা কীভাবে নিজেদের জীবনের মানে খুঁজে পাবে। কী হবে যখন তাঁরা একে অপরের সামনাসামনি হবেন? নতুন কোনও সফরের সূচনা হবে? ভালবাসা তৈরি হবে নাকি কেবল বোঝাপড়ার পরিস্থিতি হবে? কাকে আপোস করতে হবে? সিঙ্গল পেরেন্ট অর্থাৎ একা অভিভাবক হওয়া কি কারও নিজের বেছে নেওয়া সিদ্ধান্ত নাকি একপ্রকার সমঝোতা? এমন একাধিক প্রশ্ন তুলবে এই ধারাবাহিক(Serial), উত্তরও মিলবে ‘দ্বিতীয় বসন্ত'( Dwitiyo Basanto)-এ।

বিজ্ঞাপন

এই ধারাবাহিক প্রসঙ্গে রাজদীপ (Rajdeep) বলেন, ‘অনেকদিন বাদে বলা ভাল এই প্রথমবারই এমন একটা ম্যাচিওরড চরিত্রে অভিনয় করছি। এখানে অনেক নতুন ব্যাপার রয়েছে। যেমন বাচ্চাদের নিয়ে অভিনয়। আমার বেশিরভাগই দৃশ্য আমার পর্দায় মেয়ের সঙ্গে। সেই অভিজ্ঞতাটা বেশ মজার। মানে বাচ্চা তাকে বেশ গায়ে মাথায় হাত বুলিয়ে কাজ করাতে হয়। যখন ওর মুড থাকে না তখন ওর সঙ্গে খেলতে হয়। কানে কানে সংলাপ বলে দিতে হয়। বেশ ভালই লাগে সেটা। এখানে ভীষণ ভাল টিম। বিশেষত সিনিয়রদের থেকে অনেক কিছু শেখার আছে। যখন কাজ শুরু করি কোনও আমরা বলে থাকি টিম ওয়ার্ক। তো সেই টিমটা ভাল হলে কাজটা খুব ভাল করে হয়। এখানে সেই পজিটিভিটিটা আছে। অমিত দার সঙ্গে আগেও কাজ করেছি। ফের ওঁর সঙ্গে কাজ করতে পেরে ভাল লাগে। ইতিবাচক পরিবেশ নিয়ে কাজ শুরু করেছি, গল্পটা অন্যধরনের। আশা করছি দর্শকের ভাল লাগবে।’ নির্মাতাদের তরফে জানানো হয়েছে এই ধারাবাহিক দেখা যাবে ডিসেম্বরের( December) মাঝ থেকে, তবে এখনও তারিখ নিশ্চিত করা হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button