বিজ্ঞাপন

চেহারা পাল্টে গেল অভিনেত্রীর! কেন ঘটল এই ঘটনা, জানুন পুরো ঘটনা

পাল্টে গেল মধুবনীর চেহারা, হঠাৎ কি ঘটলো অভিনেত্রী সাথে জানুন পুরো ঘটনা!

মেকআপের(Makeup) দৌলতে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়াছড়ি একাধিক কারিশমা। ভিডিওতে দেখা যায় মুহূর্তেই চলে যাচ্ছে মুখের থেকে সব দাগ-ছোপ মেকাপের যাদুতে চলছে নানান কারিগরি। অভিনয় জগতে মেকআপের(Makeup) দৌরত্ব শুরু থেকেই। বিভিন্ন ছবিতে বিভিন্ন ধরনের মেকআপ দেখা যায়৷ বাংলা(Bengali) হোক বা হিন্দি(Hindi) হামেশাই এধরনের মেকআপ দেখে থাকি আমরা৷ তবে এবার যা ঘটল তা এক কথায় অন্যবদ্য৷ কারণ চোখের নিমেষে পাল্টে গেলেন এই অভিনেত্রী(Actress)৷ এই ছিলেন ছুড়ি, এক নিমেষেই হলেন বুড়ি!এবং হাল্কা অ্যাক্টিং করে তা বুঝিয়েও দিলেন। ভাবছেন তো কে ইনি! আসুন জেনে নি।

বিজ্ঞাপন

Madhubani Goswami,Raja Goswami,Tele,Serial,Viral

চিনতে পারছেন এই অভিনেত্রীকে? বেশ কয়েক বছর তিনি টেলিভিশনে(Television) কাজ করছেন না৷ তবে তিনি খুবই জনপ্রিয়৷ মূলত টেলিভিশনে কাজ করতেন তিনি৷ এখনও তাঁর সোশ্যাল মিডিয়ায়(Social Media) ফলোয়ার সংখ্যা কম নয়৷ তবে আপাতত কিছু বছর তিনি পর্দার আড়ালে৷ কারণ সংসার সামলাচ্ছেন তিনি৷ ছোট্ট ছেলেকে নিয়ে তাঁর সময় কাটছে৷ তবে তাঁর স্বামীকে নিয়মিত দেখা যায় বিভিন্ন সিরিয়ালে৷ একসময় অভিনেত্রী এবং তাঁর স্বামীর জুটি খুবই জনপ্রিয় ছিল৷ এবার সম্ভবত বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে৷

বিজ্ঞাপন

মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ৷ রাজ গোস্বামীর(Raja Goswami) স্ত্রী(wife)৷ তবে রাজা গোস্বামীর স্ত্রী হিসেবে তাঁর পরিচয় একেবারেই নয়৷ তিনি নিজে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী৷ ভালবাসা ডট কম দিয়ে কাজ শুরু করেন৷ সেখানেই রাজার সঙ্গে আলাপ৷ তারপর প্রেম, বিয়ে৷ এখন তাঁদের জীবনে এসেছে ছোট্ট কেশব৷ তাঁর ছেলেকে নিয়ে মধুবনী ব্যস্ত থাকেন৷ সঙ্গে অবশ্য নিজের ব্যবসা শুরু করেছেন মধুবনী৷ রয়েছে তাঁর নিজস্ব বিউটি পার্লার৷ অভিনয় জগত থেকে কিছু বছরের বিরতি নেওয়ার পরে  সোশ্যাল মিডিয়ায় সর্বত্র একটিভ তিনি। আবার বিগত কয়েক বছর পর তার অভিনয় জগতে ফেরা সেই মধুবনীই আয়নার সামনে করলেন মেকআপ৷ চোখের পলকে তিনি রূপ বদলে ফেললেন৷ এবং শুধু মেকআপে নয়, তাঁর হাল্কা অভিনয়ে বুঝিয়ে দিলেন তাঁর অভিনয়ের ক্ষমতা এবার বৃদ্ধার ভূমিকায় অভিনয় করবেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button