বিজ্ঞাপন

এবার বিরাটের বায়োপিক? কোহলির সেঞ্চুরি হাঁকানোর দিনেই  কি বললেন রণবীর!

বিরাটের বায়োপিকের জন্য বিরাট নিজেই যোগ্য, ওয়াংখেড়ে স্টেডিয়ামে মন্তব্য করলেন অভিনেতা রণবীর কাপুর

কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবনকাহিনিতে( Biopic)  দেখা যাবে তাঁকেই। তবে মহারাজের বায়োপিক ফসকে যাওয়ার পর এবার রণবীর কাপুরের (Ranbir Kapoor) হাতে সুবর্ণ সুযোগ! দিন কয়েক আগে যুবরাজ সিংয়ের বায়োপিকের কথা শোনা গিয়েছে। যার নেপথ্যে নাকি আমির খান। এবার শোনা যাচ্ছে, বলিপাড়ার অন্দরে নাকি কিং কোহলির (Virat Kohli) জীবনকাহিনি নিয়ে জোর চর্চা! বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামেই রণবীর কাপুরের হাত ধরে সেই জল্পনা আরও বাড়ল।
Iccworldcup,Virat kohli,Anushka Sharma,Ranbir Kapoor,Alia Bhatt,Biopic,Bollywood,Cricket,Wankhede Stadium

বিজ্ঞাপন

বুধবার মু্ম্বইয়ের  ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) ভারত বনাম নিউ জ়িল্যান্ডের(INDIA Vs Newzeland)  সেমিফাইনাল ম্যাচে হাজির ছিলেন রণবীর (Ranbir)। আগামী মাসেই মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’(Animal)। সেই ছবির প্রচারেই ওয়াংখেড়েতে নীল ব্লেজ়ার পরে এসেছিলেন ঋষি-পুত্র। সেখানেই রণবীরকে প্রশ্ন করা হয়, বিরাটের বায়োপিকে কি অভিনয় করতে রাজি তিনি? প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘‘আমার মনে হয় বিরাটের বায়োপিকে বিরাটের নিজেরই অভিনয় করা উচিত।’’ কিন্তু এমন এক সুযোগ কেন হাতছাড়া করছেন রণবীর? তারকার কথায়, ‘‘বিরাটকে অনেক অভিনেতার থেকে ভাল দেখতে। শুধু তাই-ই নয়, ওর ফিটনেসও(Fitness) অনবদ্য!’’ক্রিকেট তারকা হওয়ার পাশাপাশি বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনেও(Advertisement) নিয়মিত মুখ তিনি। বলিউ়ড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma)স্বামী। এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই অনুষ্কার সঙ্গে প্রথম আলাপ তাঁর। তার পরে অনুষ্কার সঙ্গে জুটি বেঁধেও একাধিক বিজ্ঞাপনে অভিনয় করেছেন বিরাট। ক্রিকেটের মাঠকে বিদায় জানানোর পরে কি সিনেমার পর্দায় দেখা যেতে পারে কোহলিকে? এখন থেকেই উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের।

এদিকে রণবীর(Ranbir Kapoor) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)বেশ কিছু ছবিতে কাজ করেছেন। ইয়ে দিল হ্যায় মুশকিল সিনেমাটি সুপারহিটa( Super Hit ) এবং তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি (On screen chemistry) নিয়েও বিস্তর আলোচনা হয়েছিল। কিন্তু, এই দুই তারকা বরাবর বলে এসেছেন তাঁরা খুবই ভালো বন্ধু এবং ভালো বন্ধু থাকবেন। আলিয়ার (Alia Bhatt) সঙ্গেও সম্পর্ক অত্যন্ত ভালো অনুষ্কার। খুনসুটির সময় রণবীর বলেছিলেন, “ও আমার বেস্ট ফ্রেন্ড”। এদিকে রণবীরের বিরুদ্ধে অভিযোগ তুলে বিরাট পত্নী বলেছিলেন, “ও অত্যন্ত অসহ্যকর একটি ব্যক্তি। রুমে এলেই সব জিনিসপত্র খুলে খুলে দেখে। আর হাজার একটা প্রশ্ন করে।” কপিল শর্মার শোয়ের মঞ্চে এই দুই তারকার খুনসুটিতে দর্শকদের মুখে হাসি ফুটেছিল।  স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তবে কি বিরাটের বায়োপিকে দেখা যাবে অনুষ্কা বন্ধু রণবীর কে?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button