বিজ্ঞাপন

বাংলাদেশে গিয়ে স্বপ্নপূরণ গায়িকা ইমনের!

স্বপ্নপূরণ ইমনের, বাংলাদেশে গান গাইলেন তিনি।

সম্প্রতি বাংলাদেশ( Bangladesh) সফরে গিয়েছিলেন বাংলার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী( Imon Chakraborty)। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায়(social Media) সেই সকল খবর ভক্তদের সঙ্গে তিনি শেয়ার করে নিয়েছিলেন। একদিকে যেমন বিশ্বকাপ ফাইনালে ভারতে থাকতে না পারা নিয়ে আক্ষেপের কথা জানিয়েছিলেন, এবার এই সফরের অন্যতম সুন্দর মুহূর্তের কথাও সকলের সঙ্গে ভাগ করে নিলেন গায়িকা।

বিজ্ঞাপন

Chanchal Chowdhury,Iman Chakraborty,Bangladesh,singing,Viral
এই সফরে তিনি কার সঙ্গে দেখা করেছিলেন জানেন? তিনি হলেন দুই বাংলার প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী (chanchal Choudhury) । তিনি এবার অন্যসুরে ধরা দিলেন। সুরই বটে। চঞ্চল চৌধুরী যে বেশ ভাল গান করেন তা তাঁর ভক্তদের অজানা নয়। তাই এবারও তাঁর এই রূপ দেখে খুব একটা অবাক হলেন না ভক্তরা। ইমনের সঙ্গে ডুয়েট গাইলেন তিনি। সেই মুহূর্তটা চুটিয়ে উপভোগ করেছেন ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট করে তিনি লেখেন, ‘অনেকদিন পর বাংলাদেশ সফরে গিয়ে এত মজা করলাম। আর তা সম্ভবপর হল কেবল আমার বন্ধু স্বপ্নীলের জন্যে। আমি বর্তমান প্রজন্মের অন্যতম এবং গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে মঞ্চ শেয়ার করে নিতে পারলাম। একই সঙ্গে আমার সব থেকে প্রিয় গানটি গাইলাম তাঁরই সঙ্গে।’ সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করার পাশাপাশি তিনি তাঁদের দুজনের গানের ভিডিয়োটাও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেছেন ইমন( Imon)। সেই ভিডিওতে দেখা গিয়েছে চঞ্চল চৌধুরী ইমনের সঙ্গে ডুয়েটে গাইছেন অভিনেতারই জনপ্রিয় এক গান সাদা সাদা কালা কালা, হাওয়া সিনেমার এই গান রীতিমতো ট্রেন্ডিং(trending) সোশ্যাল মিডিয়ায়। আর চঞ্চল চৌধুরীর সিনেমার সেই গানই নেটিজেনরা শুনলেন ইমন ও অভিনেতার কন্ঠে। কালো নেটের শাড়িতে ইমনের সঙ্গে এই গানে সঙ্গ দিলেন চঞ্চল। তিনি পরেছিলেন কালো রঙের চেক পাঞ্জাবী। এপার ও ওপার বাংলার এই ডুয়েট গান মন ছুঁয়ে গিয়েছে সকলের। এই গানের ছোট ভিডিও শেয়ার করে ইমন লিখেছেন, ‘অনেকদিন পর বাংলাদেশ সফরে গিয়ে এত মজা করলাম। আর তা সম্ভবপর হল কেবল আমার বন্ধু স্বপ্নীলের জন্যে। আমি বর্তমান প্রজন্মের অন্যতম এবং গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে মঞ্চ শেয়ার করে নিতে পারলাম। একই সঙ্গে আমার সব থেকে প্রিয় (Favourite) গানটি গাইলাম তাঁরই সঙ্গে।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button