বিজ্ঞাপন

অসুস্থ মাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট মহম্মদ শামির!

হাসপাতালে ভর্তি ছিলেন শামির মা, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন শামি!

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একাই ৭ উইকেট। গোটা টুর্নামেন্টে দুরন্ত পারফরম্যান্স। ২৪টি উইকেট নিয়ে সেরার সেরা হয়েছেন মহম্মদ শামি। বিশ্বকাপ ফাইনাল চলাকালীন হাসপাতালে ভর্তি ছিলেন শামির মা। এবার ইনস্টাগ্রামে মাকে নিয়ে পোস্ট করলেন টিম ইন্ডিয়ার প্রেসার।

বিজ্ঞাপন

Team India,Mohammed Shami
প্রসঙ্গত, ওয়ার্ল্ড কাপ ফাইনালের দিন  হঠাৎই শরীর অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয় শামির মাকে। প্রাথমিক চিকিৎসার পর শামির মাকে আরও উন্নত মানের চিকিৎসার জন্য ভাল হাসপাতালে স্থানান্তরিত করা হয় এবং তাঁর পরিস্থিতির উন্নতিও হয়। তিনি স্থিতিশীল হন। সেই সময় শামির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে বুধবার, ২২ নভেম্বর নিজের সোশ্যাল মিডিয়ায় মাকে নিয়ে এক ছোট্ট কিন্তু আবেগঘন বার্তা পোস্ট করেন শামি। নিজের সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে শামি লেখেন, ‘তুমি আমার কাছে অত্যন্ত প্রিয় মা। আশা করি তুমি দ্রুতই সুস্থ হয়ে উঠবে।’ শামির জন্য ফাইনাল ম্যাচে গলা ফাটাতে বেশ তোড়জোড় করা হয়েছিল উত্তরপ্রদেশে তাঁর গ্রাম আমরোহাতে। ম্যাচের আগে গ্রামবাসীরা ভারতীয় দলের জয়ের জন্য প্রার্থনাও করেন। তবে বিশ্বকাপে বল হাতে আগুনে পারফরম্যান্সে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসাবে টুর্নামেন্ট শেষ করলেও, শামি কিন্তু ভারতকে বিশ্বকাপ খেতাব জেতাতে পারেননি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ছয় উইকেটে হেরে রানার্স আপ হিসাবেই টুর্নামেন্ট শেষ করে ভারত।

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সেই দিনই শামির মা আনার আরা দেবীকে সাহাসপুর হাসপাতালে ভর্তি করা হয়।এবার বিশ্বকাপে ১০ ওভারে ৫৭ রান দিয়ে ৭ উইকেট। প্রথম ভারতীয় হিসেবে নজির গড়েছেন শামি। বর্তমানে শামির মায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। বিশ্বকাপের পরই মায়ের সঙ্গে দেখাও করেছেন শামি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button