বিজ্ঞাপন

বিডিও অফিসের এক কর্মীর আত্মহত্যা চেষ্টা

পোলবার বিডিও অফিসের চতুর্থ শ্রেণীর এক কর্মী নিজের পেটে নিজের ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করেন। কি কারনে আত্মহত্যার চেষ্টা তা তদন্ত সাপেক্ষ।

শুভঙ্কর, হুগলি: এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো হুগলির পোলবার বিডিও অফিসের কর্মীরা। পোলবার বিডিও অফিসের চতুর্থ শ্রেণীর এক কর্মী নিজের পেটে  ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করেন। বুধবার যখন অফিসের অন্যান্য কর্মীরা কাজে আসেন তখন তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। আশঙ্কাজনক অবস্থায় ওই কর্মীকে প্রথমে পোলবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে স্থানান্তর করা হয় চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সরকারি অফিসের পাশাপাশি স্থানীয় এলাকায়।

বিজ্ঞাপন

আহত ওই ব্যক্তির নাম শঙ্কর  রুইদাস পুলিশ সূত্রে এমনটাই খবর পাওয়া যাচ্ছে। তার বয়স ৫৫ বছর। তিনি বিডিও অফিসের চতুর্থ শ্রেণীর কর্মী হিসেবে কাজ করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি,  অফিসে এসে তারা ওই ব্যাক্তিকে  একটা ফল কাটার ছুরি হাতে দেখতে পায়। সে কী কারনে আত্মহত্যার চেষ্টা করেছে তা সহকর্মীদের কাছে পষ্ট নয়। তারা এসে শঙ্কর বাবুকে অচেতন অবস্থায় দেখতে পান। পোলবার হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা করেন বিএমওএইচ কৌশিক মণ্ডল। তারপরে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে স্থানান্তর করা হয়।

Polbar BDO Office,Hooghly,Polbar Hospital,Suicide Attempt

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে আরও জানা যায়, ওই কর্মীর বাড়ি দাদপুর থানার তালচিনান গ্রামে। তিনি বেশ কয়েকদিন ধরেই অফিসে আসছিলেন না। কিন্তু বুধবারে অফিসে এসে তিনি এই কান্ড ঘটান। পুলিশ প্রাথমিকভাবে অনুমান করছে পারিবারিক অশান্তির কারণে হয়তো তিনি আত্মহত্যা করার চেষ্টা করেন। পুলিশ ইতিমধ্যেই শংকর বাবুর বাড়িতে খবর পাঠান। খবর পাওয়া মাত্রই পরিবারের লোকজন ছুটে আসেন। পুলিশ এখন তদন্ত শুরু করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button