বিজ্ঞাপন

ফের মিতা চ্যাটার্জিকে দেখা গেলো গায়িকা ইমন চ্যাটার্জির সাহায্যে

সম্প্রতি ইমন চ্যাটার্জি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে ওনাকে দেখা যাচ্ছে বিশিষ্ট ‘সঙ্গীত শিল্পী’র সঙ্গে।

কলকাতা: একটি দশক ধরে চলেছিল তাঁর গানের রাজত্ব। পুজোর মন্ডপে হামেশাই শোনা যেত সেই গানগুলি (Songs)। কিন্তু হঠাৎ সময়ের সঙ্গে কোথায় যেন হারিয়ে যান তিনি। এখানে বলা হচ্ছে বিশিষ্ট ‘সঙ্গীত শিল্পী’ (Singer) মিতা চ্যাটার্জির (Mita Chatterjee) কথা। তবে বহুদিন বাদে ফের মিতা চ্যাটার্জিকে দেখা গেলো গায়িকা ইমন চক্রবর্তীর (Imon Chakraborty) সাথে। সম্প্রতি ইমন চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল (Instagram Handle) থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে ওনাকে দেখা যাচ্ছে বিশিষ্ট ‘সঙ্গীত শিল্পী’র সঙ্গে। ক্যাপশনে লেখা, যার সংগীত প্রতিটা পূজা মন্ডপে বাজে, তার সঙ্গে তোলা একটি মুহূর্তের ছবি। এছাড়াও তিনি লেখেন, এই পশ্চিমবঙ্গের একটিও এমন মঞ্চ নেই যেখানে মিতা চ্যাটার্জি গান গেয়ে যাননি।

বিজ্ঞাপন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন ইমন চক্রবর্তী। সেই ছবি পোস্টে তাঁর সঙ্গে দেখা গিয়েছে বিখ্যাত গায়িকা মিতা চ্যাটার্জিকে। পোস্টের ক্যাপশনে লেখা, “যাঁর গান পুজোর মন্ডপে সবসময় শোনা যায়, আজ তাঁর সাথে সৌভাগ্য হলো ছবি তোলার। জীবনে এই মুহূর্তটি পেয়ে আমি অত্যন্ত খুশি।” এখানেই শেষ নয়, ইমন চ্যাটার্জি গায়িকা মিতা চ্যাটার্জীর প্রশংসা করে আরো জানান, “ওনার মত সঙ্গীত শিল্পী খুব কমই রয়েছে। বাংলার এমন কোন মঞ্চ নেই যেখানে ওনাকে গান গাইতে দেখা যায়নি। বাংলার প্রতিটা কোনায় প্রতিটি মঞ্চে মিতা চ্যাটার্জিকে গাইতে দেখা গিয়েছে এবং সমস্ত উপস্থিত দর্শকরা তাঁর গান সর্বদা উপভোগ করেছে।”

Bengali Songs,Entertainment,Mita Chatterjee,Imon Chakraborty

বিজ্ঞাপন

উল্লেখ্য, একটি সময় একের পর এক হিট গান (Hit Songs) দর্শকদের উপহার দিয়েছিলেন গায়িকা মিতা চ্যাটার্জি। তাঁর উল্লেখযোগ্য গানের তালিকার মধ্যে রয়েছে ও শোনা রেশমি, গোল্ড প্রীন্টের শাড়ি, ও সঙ্গী, গা ছমছম কি হয়, একটা দেশলাই কাঠি জ্বালাও, ইত্যাদি। তবে সময়ের সঙ্গে সঙ্গে নতুন গায়ক-গায়িকা ওঠাতে সবার অজান্তে কোথাও যেন হারিয়ে যান তিনি। এবার গায়িকা ইমন চক্রবর্তীর পোস্টের মাধ্যমে ফের সকলের সামনে উপস্থিত হন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button