বিজ্ঞাপন

ভারতীয় বংশোদ্ভূত মেডিকেল ছাত্রীর মাথায় উঠল সেরার মুকুট…

বছর ২৪-এর ভারতীয়-আমেরিকান অভিনেত্রী মেডিকেল ছাত্রী এবং মডেল মাইনি জানান, সার্জেন হতে চান তিনি। সব নারীদের কাছে রোল মডেল হিসেবে কাজ করার আশা প্রকাশ করেছেন।

বয়স ২৪। মেডিকেল ছাত্রী ও মডেল রিজুল মাইনির (Rijul Maini) মাথায় উঠল সেরার সেরা মুকুট । নিউ জার্সিতে (New Jersey) অনুষ্ঠিত মিস ইন্ডিয়া ইউএসএ ২০২৩-এর (Miss India USA 2023) মিশিগানের (Michigan) একজন মেডিকেল ছাত্রী রিজুল মাইনি।

বিজ্ঞাপন

নিউ জার্সিতে আয়োজিত মিস ইন্ডিয়া ইউএসএ ২০২৩-এর মিশিগানের মেডিকেল ছাত্রী। ম্যাসাচুসেটস থেকে স্নেহা নাম্বিয়ার মিসেস ইন্ডিয়া ইউএসএ এবং পেনসিলভেনিয়ার সালোনি রামমোহন মিস টিন ইন্ডিয়া ইউএসএ খেতাব জিতেছেন।

নিউইয়র্ক ভিত্তিক ভারতীয়-আমেরিকান ধর্মাত্মা এবং নীলম শরণ ওয়ার্ল্ডওয়াইড পেজেন্টস-এর ব্যানারে শুরু করেছিলেন। বছর ২৪-এর ভারতীয়-আমেরিকান অভিনেত্রী মেডিকেল ছাত্রী এবং মডেল মাইনি জানান, সার্জেন হতে চান তিনি। সব নারীদের কাছে রোল মডেল হিসেবে কাজ করার আশা প্রকাশ করেছেন। ভার্জিনিয়ার গ্রিসমা ভাট প্রথম রানার আপ এবং উত্তর ক্যারোলিনার ঈশিতা পাই রাইকার দ্বিতীয় রানার আপের খেতাব জিতেছেন।

বিজ্ঞাপন

আয়োজকদের কথায়, মিস ইন্ডিয়া ইউএসএ, মিসেস ইন্ডিয়া ইউএসএ এবং মিস টিন ইন্ডিয়া ইউএসএ-তে ২৫টিরও বেশি রাজ্য থেকে ৫৭ জন প্রতিযোগী তিনটি ভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়েছে। এর মধ্যে তিনটি বিভাগের বিজয়ীরা একই গ্রুপ দ্বারা আয়োজিত মিস-মিসেস-টিন ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইডে অংশ নেওয়ার জন্য বিমান টিকিট পাবেন।

ওয়ার্ল্ডওয়াইড পেজেন্টস-এর (Worldwide Pageants) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ধর্মাত্মা শরণ বলেন, ‘বেশ কয়েক বছর ধরে এই প্রতিযোগিতা চলছে ল। সমর্থনের জন্য আমি বিশ্বজুড়ে ভারতীয় সম্প্রদায়ের কাছে কৃতজ্ঞ। এরকমভাবে যাতে আরও প্রতিভা তুলে আনা যায় সকলের সামনে সেই চেষ্টাই করব।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button