বিজ্ঞাপন

ভুল তথ্য উপস্থাপন হিরো আলমের, মনোনয়ন বাতিল করল জেলা প্রশাসক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাহালু - নন্দীগ্রাম , বগুড়া-৪ আসনে ভোটের প্রার্থীর , সর্ব সময় আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়ন বাতিল করেছে জেলা প্রশাসক।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাহালু – নন্দীগ্রাম , বগুড়া-৪ আসনে ভোটের প্রার্থীর , সর্ব সময় আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়ন বাতিল করেছে জেলা প্রশাসক। কারণ জিজ্ঞাসা করলে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার জানান সবার মনোয়ন পত্র যাছাই করার সময়। আশরাফুল হোসেনের নথির মধ্যে অনেক ভুল পাওয়া গেছে। সেই কারণেই বাতিল করা হলো তার মনোনয়ন। তিনি চাইলে কোর্টের মাধ্যমে আমাদের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল আনতে পারেন।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিখ্যাত ইউটিউবার এই বিষয় জানান ” ‘দলীয় মনোনয়ন ফরম পূরণ না করে আমার উকিল (আইনজীবী) ভুল করে স্বতন্ত্র মনোনয়ন ফরম পূরণ করেছেন, আর হলফনামায় এক জায়গায় আমার স্বাক্ষর ছিল না। এটা এমন কোনো ভুল নয়, তাঁরা চাইলেই আজ এসব ঠিক করে নিতে পারতেন। কিন্তু অন্য প্রার্থীরা আপত্তি করায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এতে সমস্যার কিছু নেই আমি নির্বাচন কমিশনে আপীল করব; সেখানে না পেলে হাইকোর্টে যাব। হিরো আলম ভোটের মাঠে ছিল, ভোটের মাঠেই থাকবে।”

বাংলাদেশের একজন বিখ্যাত ইউটিউবার এই হিরো আলম গোটা বাংলাদেশের কাছেই তিনি পরিচিত। তিনি এক একটি নতুন গানে সাথে ভিডিও উপহার দেন দর্শকদের । ইউটিউবে তার লক্ষ্য লক্ষ অনুগামী আছেন । বাংলাদেশে তিনি গরিবদের নানাভাবে সাহায্য করে , সত্যিই তাদের জীবনের হিরো হয়ে উঠেছেন । জাতীয় নির্বাচনে বাংলাদেশের কংগ্রেস দলের পক্ষ থেকে হিরো আলম ভোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন । কিন্তু মনোনয়ন জমা দেওয়ার পরেই তার মনোনয়ন বাতিল করে দেয়া হলো । তাহলে কি ভোটে দাঁড়ানোর হবে না হিরো আলমের ? তার অনুরাগীদের কথা ভেবে হিরো আলম আশ্বাস দিয়েছেন তিনি হাইকোর্টে যাবেন। সেখানেই তিনি সুবিচারের আশা রাখছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button