বিজ্ঞাপন

‘বোল্ড’ অবতারে বুলেট নিয়ে রাস্তা কাঁপালেন মহিলা

হাইস্পিডে বুলেট, রাস্তা কাঁপালেন মহিলা

ওই যে কথায় আছে না? ভারতীয় নারী সব পে ভারি। ভিডিওটি দেখলে এই কথার সঙ্গে আলবাত মিলো খূঁজে পাবেন। না, আর ১০টা বছর আগে যেমন লাজুক, কোণঠাসা মহিলাদের দেখা যেত, বর্তমান যুগে কিন্তু তেমন না। আজকালকার মহিলারা সব পারেন। সেলাই থেকে চণ্ডীপাঠ, সব। এবার বুলেটও চালাচ্ছেন হাইস্পিডে। তবে যেই জিনিসটি সবচেয়ে বেশি নজর কেড়েছে, সেটি হল এই লেহেঙ্গা-চোলি, মাথায় ঘোমটা টেনে বুলেট চালানো। এই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। প্রচুর প্রশংসাও কুড়িয়েছেন এই মহিলা।

বিজ্ঞাপন

অনেকেই মনে করেন, ঘোমটার আড়ালে থাকা মহিলারা লাজুক এবং ভীতু হন। এই ধরণের মহিলাদের সহজেই দমিয়ে রাখা যায়। কিন্তু ভারতীয় মহিলারা যে কতটা শক্তিশালী, তা একের পর এক প্রমাণ হয়েই যাচ্ছে। নিজের সংস্কৃতি এবং ঐতিহ্যকে আঁকড়ে রাখা মানেই কিন্তু ‘মডার্ন’ (modern) হওয়ায় বাঁধা না। বোল্ড হতে গেলে কোনও খোলামেলা জামাকাপড় না পরেও হওয়া যায়।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এই সিন। ভিডিওতে দেখা যায়, এক মহিলা ঘোমটা দিয়েই বুলেট চালাচ্ছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছিল, গ্রামেরই মহিলা তিনি। ভিডিওটি @sona_omi নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মহিলার পরণে রীতিমত ঘাঘরা-চোলি। মাথায় ঘোমটা। রয়েছে হালকা গয়নাও। এই সুন্দর দেশি অবতারেই নির্ভয়ে বুলেট চালাতে দেখা গিয়েছে সেই বধূকে। শুধু তিনি একা নন, পেছনে বসে রয়েছেন আরেক মহিলারাও। তাঁর পরণেও একই ধরণের পোশাক। দুজনের মুখেই চওড়া হাসি। এই হাসিটা বজায় রেখেই দুজনে এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যে। আর এতেই বাহবা কুড়িয়েছেন নেটপাড়ায়। শেয়ার করা হয়েছে প্রচুরবার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন



Leave a Reply

বিজ্ঞাপন
Back to top button